字幕付き動画ニュース-প্রেমের টানে প্রেমিকের বাড়িতে নারী ইউপি সদস্যের অনশন Bangla news|latest news|bd news today






『প্রেমের টানে প্রেমিকের বাড়িতে নারী ইউপি সদস্যের অনশন Bangla news|latest news|bd news today』は、2017-05-12 11:20:00に、Youtubeで公開された「字幕付き動画ニュース」です。

動画の元ページはこちらをご覧ください。




☆タイトル:প্রেমের টানে প্রেমিকের বাড়িতে নারী ইউপি সদস্যের অনশন Bangla news|latest news|bd news today

☆投稿者:Latest News567

☆公開日:2017-05-12 11:20:00

☆視聴時間:2:30



প্রেমের টানে প্রেমিকের বাড়িতে নারী ইউপি সদস্যের অনশন Bangla news|latest news|bd news today
প্রেমের টানে প্রেমিকের বাড়িতে নারী ইউপি সদস্যের অনশন Bangla news|latest news|bd news today.

ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের সংরক্ষিত আসনের এক নারী সদস্য স্বামী সন্তান রেখে প্রেমের টানে ওই ইউনিয়নের শিয়ালকুল গ্রামে প্রেমিকের বাড়িতে অনশন করছেন। গত দুইদিন ধরে বিয়ের দাবিতে তার অনশন চলছে। বিয়ের স্বীকৃতি না পাওয়া পর্যন্ত তিনি ওই বাড়িতেই অবস্থান করবেন বলে স্থানীয় সাংবাদিকদের জানান।
জানা গেছে, ধামরাইয়ের ওই ইউনিয়নের শিয়ালকুল গ্রামের সুরুজ মিয়ার ছেলে ব্যবসায়ী আব্দুল আলিম পলাশ (২৩) সুয়াপুর ইউনিয়নের সুন্দরী নারী সদস্য নাজমিন সুলতানা প্রিয়সী (৩০)এর সাথে এক বছর আগে থেকে প্রেম করে আসছিল। ওইসময় প্রেমিক পলাশের প্রলোভনে স্বামী সন্তান রেখে তার সাথে অভিসার শুরু করে। পরে পলাশ তাকে গ্রাম থেকে তার স্বামী পিন্টুর মিয়ার কাছ থেকে সরিয়ে ধামরাই সদরে বাসা ভাড়া করে দেয়। সেই বাসায় নিয়মিত আসা যাওয়া করত পলাশ। তাদের মধ্যে দৈহিক সর্ম্পক তৈরি হয় বলে জানান অনশনকারী নারী সদস্য।
তিনি স্থানীয় সাংবাদিকদের কাছে কান্নাজড়িত কন্ঠে বলেন, পলাশ আমাকে গত ২০ এপ্রিল ধামরাই পৌর এলাকার কাজী অফিসে গিয়ে ১০ লাখ টাকা কাবিন করে বিয়ে করেছে। আমি তার কথাই গত তিন মাস আগে আগের স্বামী পিন্টুকে তালাক দিয়েছি। এখন কেন পলাশ ও তার পরিবার আমাকে মেনে নিচ্ছে না।
তিনি অরোও বলেন, যে পর্যন্ত আমাকে তারা মেনে না নিবে সে পর্যন্ত আমি এই বাড়িতেই অবস্থান করব। আর তা না হলে আত্বহত্যার পথ বেঁেছ নেয়া ছাড়া আমার আর কোন উপায় থাকবে না।
আব্দুল আলিম পলাশের চাচা চান মিয়া বলেন, আমার ভাতিজা যদি বিয়ে করে থাকে আর যদি সে স্ত্রী হিসেবে প্রিয়স কে মেনে নেয় তাহলে আমাদের কোন আপত্তি নেই।

Please Like, Comment, Share and Subscribe
Subscribe This Channel for greater videos- https://www.youtube.com/c/LatestNews567?sub_confirmation=1

Please visit For More Videos- https://goo.gl/LokbJW

Share This video -https://youtu.be/mFaXoZUoZG0

Ask Me a Question- https://goo.gl/LokbJW

Follow on Facebook_
Follow on Twitter_ https://twitter.com/Latestnews5671

Follow on google +: https://plus.google.com/105798526126731476547

Follow on tumblr- https://www.tumblr.com/blog/latestnews567

Follow on pinterest- https://www.pinterest.com/Latestnews567/

Follow on blogger-http://latestnews567.blogspot.com

Follow on linkedin- https://www.linkedin.com/in/latest-news-275b6613a/
keywords
#bd news, #bangla news, #bangla newspaper list, #bangladesh news papers, #daily news paper in bangladesh, #banglanewspapers, #bangladesh daily newspaper, all bangladeshi news paper, #bangla 24 news, #allbanglanewspaper, #bangladesh news papers, #online bengali news, #news bd24 bangla,